বুড়িচংয়ে সালিশ বৈঠকে হাতাহাতি বৃদ্ধের মৃত্যু

মোঃ জহিরুল হক বাবু।।
কুমিল্লার বুড়িচংয়ে সালিশ বৈঠকে হাতাহাতির ঘটনায় আলী আশ্রাফ (৫৬) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

রবিবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার বাগিলারা গ্রামে ঘটনা ঘটে। নিহত আলী আশ্রাফ উপজেলার ময়নামতি ইউনিয়নের বাগিলারা এলাকার মৃত সায়েদ আলীর ছেলে।

নিহত আলী আশ্রাফের ছেলে মোঃ রিফাত হোসেন জানান, প্রতিবেশী সিরাজুল ইসলাম এর ছেলে মনির হোসেন এর সাথে আলী আশ্রাফের সম্পত্তি সংক্রান্ত বিরোধ চলছিলো। গ্রামের গন্যমান্য ব্যক্তিবর্গদের নিয়ে স্থানীয় ভাবে বিষয়টি সমাধানের জন্য বিকেলে বাড়ির পাশে মতিন মিয়ার উঠানে সালিশ বৈঠকের আয়োজন করা হয় ৷

বৈঠকে মনির হোসেন আলী আশ্রাফ’কে এলোপাতাড়ি কিল ঘুষি মারতে থাকে। মনিরের কিল ঘুষি ও লাথির আঘাতে মাটিতে লুটিয়ে পড়ে আলী আশ্রাফ। বুকে পিঠে আঘাত লাগায় সেখানেই বমি শুরু হয় তার। তাৎক্ষনিক ভাবে দেবপুর বাজারের একটি ক্লিনিকে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় দেবপুর ফাঁড়ি পুলিশের ইনচার্জ পরিদর্শক জাবেদ উল ইসলাম। পরে ঘটনাস্থলে পৌঁছেন কুমিল্লা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কামরান হোসেন, বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ রহমানসহ থানা পুলিশের একটি দল।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ রহমান জানান, মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এবিষয়ে এখনো তদন্ত চলমান রয়েছে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর সঠিক কারন নির্ণয় করা যাবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page